শিরোনাম :
শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় গৌতম বুদ্ধ প্রচার করেছেন অহিংসার বাণী: প্রধানমন্ত্রী ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ভয়ঙ্করভাবে পরিচালনা হয়েছে: ডেভিড শুব্রিজ ৩০ শতাংশের বেশি ভোট পড়েছে দ্বিতীয় ধাপে : সিইসি ইরানি প্রেসিডেন্টের মৃত্যুতে বাংলাদেশে একদিনের শোক টানা দ্বিতীয়বার গোল্ডেন বুট জিতলেন হালান্দ নওগাঁয় স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড  ভালো ভাবনার আহ্বানে ফরিদপুর কোট চত্বরে বিশ্ব মেডিটেশন দিবস উদযাপিত ফরিদপুরে দুটি প্রতিষ্ঠানকে অর্থদণ্ড জরিমানা করেছে মোবাইল কোর্ট  মহাসড়কে শিয়ালের বিচ্ছিন্ন দেহাংশ, পিছলে সাংবাদিক গুরুতর আহত  ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রইসি’র জানাজা আজ
বড়াইগ্রামে পহেলা বৈশাখ উপলক্ষে ঐতিহ্যবাহী লাঠি খেলা অনুষ্ঠিত

বড়াইগ্রামে পহেলা বৈশাখ উপলক্ষে ঐতিহ্যবাহী লাঠি খেলা অনুষ্ঠিত

সুরুজ আলী:
নাটোরের বড়াইগ্রামে পহেলা বৈশাখ উপলক্ষে বনপাড়া পৌরসভা ও বড়াইগ্রাম পৌরসভার উদ্যোগে বাংলার ঐতিহ্যবাহী লাঠি খেলা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার বিকেল ২ঘটিকা হতে ৪টা পর্যন্ত মৌখাড়া উচ্চ বিদ‍্যালয় মাঠে এই লাঠি খেলা অনুষ্ঠিত হয়। বড়াইগ্রাম পৌরসভার মেয়র মাজেদুল বারী নয়ন এর সভাপতিত্বে এই লাঠি খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লাঠি খেলার উদ্বোধন করেন বনপাড়া পৌরসভার বারবার নির্বাচিত মেয়রকে এম জাকির হোসেন, এ ছাড়া উপস্থিত ছিলেন বড়াইগ্রাম পৌরসভার প্যানেল মেয়র ফজের আলী,সাবেক জেলা পরিষদের সদস‍্য মৌটুসী আক্তার এছাড়াও এলাকার গনমান্য ব্যক্তিবর্গ প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ ও খেলা  দেখার বিভিন্ন গ্রাম থেকে আগত উৎসুক জনতা।
লাঠি খেলা বড়াইগ্রামে যুগ যুগ ধরে চলে আসছে সচারাচর এই খেলা দেখায় যায় না। আজকের লাঠি খেলায় অংশ নেন মহিষভাঙ্গা গ্রামের যুবক,তরুন ও বয়স্করা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত